October 12, 2024, 1:31 pm

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

তনুশ্রী যেমন আছেন

তনুশ্রী যেমন আছেন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ইমরান হাশমীর জুটি বেঁধে ‘আশিক  বানায়া আপনে’ ছবিতে অভিনয় করে ব্যাপক আলোচনায় আসেন তনুশ্রী দত্ত। এ ছবিতে খোলামেলা তো হয়েছেনই, পাশাপাশি একাধিক যৌন দৃশ্যে কাজ করতে দেখা গেছে এ নায়িকাকে। এরপর যে কটি ছবিতেই তনুশ্রী অভিনয় করেছেন তার মাধ্যমে শরীরি জাদু ছড়িয়েছেন তিনি। তবে গত কয়েক বছর ধরেই অভিনয়ে নেই তিনি। সর্বশেষ ২০১০ সালে ‘অ্যাপার্টমেন্ট’ শীর্ষক ছবিতে অভিনয় করেছেন তিনি। এরপর অনেকটই আড়ালে চলে যান তিনি।

এ সময়টায় দেশের বাইরে একেবারে সাধারন জীবন যাপন করেন তনুশ্রী। বর্তমানে ভারত ও আমেরিকায় মিলিয়ে থাকছেন তিনি। তবে একেবারেই বদলে গেছেন এ নায়িকা। সেই আবেদনময়ী রুপ আর নেই তার। এক সময়ের হট অভিনেত্রী এখন সাধারন পোশাকেই থাকেন। সালোয়ার কামিজ অথবা শাড়ি পড়তেই ভালোবাসেন তিনি। নিজের বর্তমান জীবন সম্পর্কে তনুশ্রী বলেন, আমি ইচ্ছে করেই বলিউড ছেড়েছি। কারণ একটা সময় আমার মনে হলো আমি আমার পরিবার এবং সাধারন জীবন থেকে অনেক দূরে সরে যাচ্ছি। চাককিক্যময় হলেও কিন্তু সেই জীবনটি আমি আসলে চাইনি। এই অনুভূতিটা যখন কাজ করলো ঠিক করলাম আবার আগের জীবনে ফিরে যাবো। নিজের সিদ্ধান্তে আমি অটল থাকতে পেরেছি। তারকাখ্যাতি থেকে সাধারন জীবনে চলে আসতে তেমন সমস্যা হয়নি আমার। এর জন্য নিজের আতœবিশ্বাসটাই ছিলো প্রধান।

Share Button

     এ জাতীয় আরো খবর